নোয়াখালী সরকারি কলেজর মেধাবী ছাত্র ইকরার চিকিৎসায় এগিয়ে আসুন



নোয়াখালী সরকারি কলেজর মেধাবী ছাত্র ইকরার চিকিৎসায় এগিয়ে আসুন। ইকরার ‘দুটো কিডনিই নষ্ট” হয়ে গেছে চিকিৎসার জন্য প্রয়োজন পনের লাখ টাকা।

মো: আব্দুল্লাহ আল-ইকরা স্নাতক শেষ বর্ষের ছাত্র। বয়স ২৪ বছর। দরিদ্র বাবা মায়ের স্বপ্ন ছিল এক মাত্র ছেলে মো: আব্দুল্লাহ আল ইকরা পড়াশোনা শেষ করে সংসারের হাল ধরবে। কিন্তু স্নাতক পরীক্ষার আগেই তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েন। হাসপাতালে নেয়ার পর জানা গেলে তাঁর দুটো কিডনিই নষ্ট হয়ে গেছে।

চিকিৎসকরা জানিয়েছেন দ্রুত ইকরার কিডনি প্রতিস্থাপন করা দরকার। আর এতে খরচ হবে ১৫ লাখ টাকা। আর এখন প্রতি সপ্তাহে ইকরার ডায়ালাইসিস ও অন্যান্য সব মিলিয়ে খরচ হচ্ছে প্রায় ৩০০০০ টাকা।  ইতিমধ্যে ডায়ালাইসিস, ওষুধপত্র ও অন্যান্য আনুষাঙ্গিক খরচ মেটাতে গিয়ে পরিবারটি নিঃস্ব হয়ে পড়েছে। ইকরার বাবা মো: বেলাল ঊদ্দিন একজন প্রবাসী।তিনি অত্যন্ত নিম্ন আয়ের মানুষ।

ইকরার কিডনি প্রতিস্থাপনের এই টাকাটা তাঁর পরিবারের পক্ষে এই মুহূর্তে জোগাড় করা সম্ভব নয়। পরিবারের পক্ষ থেকে সমাজের সব শ্রেণী পেশার মানুষের কাছে ইকরার চিকিৎসায় এগিয়ে আসার জন্য অনুরোধ করা হয়েছে।

তাই হৃদয়বান ও সহমর্মী ব্যক্তি বা মানবহিতৈষী কল্যাণমূলক প্রতিষ্ঠান ইকরার জীবন বাঁচাতে সহযোগিতার জন্য অতি দ্রুত এগিয়ে আসার জন্য অনুরোধ জানানো যাচ্ছে।

ইকরার গ্রামের বাড়ী-বেগমগঞ্জ উপজেলার, ১৫ নং শরিফপুর ইউনিয়নের,শরিফপুর গ্রামে।

আর্থিক সহায়তার জন্য -
মো: আব্দুল্লাহ আল-ইকরা
সঞ্চয়ী হিসাব নং –  ৩৯৬২০ , ইসলামী ব্যাংক, মাইজদী কোর্ট শাখা।

যোগাযোগ-
শিফু (ভগ্নীপতি) -+88 01710844179
হৃদয় - +88 01673105055 বিকাশ (পার্সোনাল)

0 Comments